মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে স্কুলছাত্রীকে অপহরণ মামলায় যুবকের ১৪ বছরের কারাদণ্ড

বরিশালে স্কুলছাত্রীকে অপহরণ মামলায় যুবকের ১৪ বছরের কারাদণ্ড

dynamic-sidebar

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ মামলায় অপহরণকারী যুবক বাপ্পি বাড়ৈকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের দণ্ডাদেশ দেওয়া হয়েছে বাপ্পি বাড়ৈকে। আটজনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক এই রায় দেন।

রবিবার (৫ মে) বিকালে আসামির অনুপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ এ রায় ঘোষণা করেন।

অপহরণকারী বাপ্পি ওই উপজেলার মরাআন্দী গ্রামের অবনী বাড়ৈয়ের ছেলে।

আদালতের বেঞ্চ সহকারী আজিবর রহমান  জানান, ২০০৭ সালের ১৫ মার্চ বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করে বাপ্পি। এরপর তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রামে নিয়ে যাওয়ার জন্য কমলাপুর রেল স্টেশনে নেওয়া হলে ওই ছাত্রী পালিয়ে সিলেটগামী রেলে ওঠে। সেখানে তার বাবা চাকরি করতেন। সে বাবার কাছে গিয়ে এক মাস অবস্থান করে বাড়ি ফিরে আসে।

এ ঘটনায় ২০ মার্চ মুক্তির মা বাদী হয়ে বাপ্পি ও তার ভাই উজ্জ্বলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা আগৈলঝাড়া থানার উপপরিদর্শক (এসআই) আকতার উদ্দিন খান তদন্ত শেষে উজ্জ্বলকে অব্যাহতি দিয়ে বাপ্পিকে অভিযুক্ত করে একই বছরের ৬ মে আদালতে চার্জশিট দেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net